LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বলে তিনবার থুথু ফেললেই পাঁচ রান শাস্তি



বেশ কিছু নিয়ম পরিবর্তন করে ক্রিকেট ফিরছে আজ। করোনাভাইরাসের দাপট শুরু হওয়ার পর ১১৬ দিন বন্ধ ছিল ব্যাট-বলের লড়াই।

করোনা আবহে বেশ কয়েকটি নতুন নিয়ম তৈরি করেছে আইসিসি যা ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ দিয়ে চালু হবে।
বুধবার সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়।

দর্শকশূন্য মাঠে মুখোমুখি হবে দুই দল। ম্যাচের আগে আইসোলেশনে ছিল ক্যারিবীয়রা। এমনকি অন্য দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচ না খেলে নিজেদের মধ্যেই প্রস্তুতি সেরেছে দলদুটি।

ম্যাচ চলাকালীন প্রতিদিন সকালেই করা হবে করোনা পরীক্ষা। ক্রিকেটারদের মধ্যে কেউ আক্রান্ত হলে থাকছে খেলোয়াড় পরিবর্তনের সুযোগ।

এদিকে রোজ বোল স্টেডিয়ামে তৈরি করা হয়েছে জৈবিক নিরাপত্তা বলয়। খেলা হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। যদিও থাকছে কৃত্রিম দর্শকদের আওয়াজ।

বাড়তি সুবিধা পেতে বলে থুতু ব্যবহার করতেন বোলাররা। করোনারোধে থুতু অথবা লালা ব্যবহার নিষিদ্ধ হয়েছে। তবে ঘাম ব্যবহারে নিষেধাজ্ঞা নেই।

যদি কোনও খেলোয়াড় ভুল করে থুতু বা লালা ব্যবহার করে থাকে আম্পায়ারদের পক্ষ থেকে দুইবার সতর্ক করা হবে। তৃতীয়বার একই ভুল করলেই পাঁচ রান পেনাল্টি দেয়া হবে।

করোনা থেকে বাঁচতে সামাজিক দূরত্ব মানতে হবে মাঠেও। উদযাপন করার সময় সর্তক থাকতে হবে। কনুইয়ে কনুই মেলাতে হবে। মাঠের পাশেই থাকবে স্যানিটাইজার। কিছুক্ষণ পর পর হাত পরিষ্কার করার সুযোগ থাকবে।

ঝুঁকি এড়াতে স্থানীয় আম্পায়ারদের দিয়ে মাঠ পরিচালনা করা হবে। আম্পায়াররা হাতে গ্লাভস পরে নামবেন। বোলার-ফিল্ডাররা ক্যাপ, সোয়েটার এমনকি চশমাও দিতে পারবেন না আম্পায়রদের।


1